ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কুতুবদিয়ায় নৌকা মেরামতের সময় নিহত-১

একুশে বার্তা
জুলাই ১, ২০২১ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

শাহেদুল ইসলাম মনির কুতুবদিয়া

কুতুবদিয়ায় নৌকা মেরামতের সময় মো. লেডু (৩২) নামে একজন নিহত হয়েছে। সে বড়ঘোপ ইউনিয়নের পূর্ব মুরালিয়া এলাকার আজিজুল হকের পুত্র। এ দূর্ঘটনায় আহত হয়েছেন একই এলাকার মো. রশিদের পুত্র মো. মামুন (৩০)।
বৃহস্পতিবার (১জুলাই) দুপুর ৪টার দিকে বড়ঘোপ ইউনিয়নের দক্ষিণ অমজাখালী বায়তুল শরীফ মসজিদ সংলগ্ন বেড়ীবাঁধ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
এই বিষয়ে নিহতের ভাই আনছার জানান, ৮/৯ জন শ্রমিক নৌকা মেরামতের কাজ করছিলাম। হঠাৎ নৌকার রশি ছিড়ে গিয়ে ভাই লেড়ু এবং ভগ্নিপতি মামুনের গায়ে লাগলে দুজনই মাটিতে পড়ে যায়। এ অবস্থায় তাদেরকে হাসপাতালে নিয়ে আসি।
এব্যাপারে স্থানীয় আবুল কালাম আজাদ জানান, দূর্ঘটনায় লেড়ু এবং মামুনকে কুতুবদিয়া হাসপাতালে নেওয়া হলে তাদের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। পরে, আহত দুজনকে নিয়ে মগনামা ঘাটে পৌছলে লেড়ুর মৃত্যু হয় বলে তিনি জানান।
এদিকে মামুনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x