ঢাকারবিবার , ২৭ জুন ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করলো জেলা অনলাইন প্রেসক্লাব

একুশে বার্তা
জুন ২৭, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: কক্সবাজারে সাধারণ পেশাজীবি, টমটম চালক, মাস্কবিহীন সড়কে চলাচল ব্যক্তিদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে৷

রবিবার (২৭জুন) সকাল থেকে কক্সবাজার জেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে ও বেসরকারি এনজিও সংস্থা অগ্রযাত্রার সহযোগিতায় পৌরসভা কার্যালয়ের সামনে এই মাস্ক বিতরণ করা হয়।এসময় বিভিন্ন পেশাজীবি মানুষের মাঝে ১হাজার করোনা সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়।
কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ নেজাম উদ্দিন জানান, এই করোনাকালিন সময়ে মাস্ক পড়া আমাদের জন্য বিশেষ দরকার। নিজেকে সুরক্ষা রাখতে মাস্ক কাজ করে।
আমাদের এই করোনা সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণের মাধ্যমে একহাজার মানুষ আজ মাস্ক পরিধান করলো।
বিতরণকালে উপস্থিত ছিলেন, বাংলা ভিশন এর স্টাফ রিপোর্টার মোর্শেদুর রহমান খোকন, কক্সবাজার জেলা অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব ও দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি, ওয়ান নিউজ এর বার্তা সম্পাদক মোঃ নেজাম উদ্দিন, যুগ্ন আহবায়ক দৈনিক রূপালী সৈকত এর ভারপ্রাপ্ত সম্পাদক আবুল হাসেম, শেখ সেলিম, মুা্তির বানীর সম্পাদক আনোয়ারুল ইসলাম সিকদার, এম সেলিম, দৈনিক আজকের দেশবিদেশ এর রামু প্রতিনিধি মোঃ শওকত, আহবায়ক কমিটির সদস্য কফিল উদ্দিন, আমিন উল্লাহ, সাইদুজ্জামান প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x