ঢাকাবৃহস্পতিবার , ১৭ জুন ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

চকরিয়ায় অটোরিকশা চালকের লাশ উদ্ধার

একুশে বার্তা
জুন ১৭, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

চকরিয়া প্রতিনিধি
কক্সবাজার চকরিয়ায় মো:ফারুক(৩৫)নামের এক  অটোরিকশা চালকের লাশ উদ্ধার হয়েছে। বুধবার ১৭ জুন রাত ১১:৩০টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের জোলারপাড়া এলাকার রেললাইনের কাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ওই যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে জানাই নিহতের পরিবার।
নিহত ফারুক, উপজেলার কাকারা ইউনিয়নের বার আউলিয়া নগর গ্রামের মো. নুরুল আলমের ছেলে। সে পেশায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।
থানা সুত্রে জানাই,পৌনে ১২টার দিকে স্থানীয় এক ব্যক্তি ৯৯৯ নম্বরে কল করে জানান, সাহারবিলের রেললাইনের কাছে এক যুবকের লাশ পড়ে আছে। পরে রাত সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মো: যুবায়ের জানান, ফারুক হত্যার ঘটনাটি কয়েকটি বিষয় সামনে রেখে অনুসন্ধান করা হচ্ছে। এর মধ্যে ছিনতাই চক্র, পূর্বশত্রুতার বিষয়টি সামনে রেখে তদন্ত করা হচ্ছে।এবং
লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x