ঢাকাসোমবার , ১৯ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পাবনার ভাঙ্গুড়ায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালিত

একুশে বার্তা
অক্টোবর ১৯, ২০২০ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রাজিবুল করিম রোমিও:
পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠতম পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালিত হয়েছে। 
রবিবার (১৮ অক্টোবর) রাত সাড়ে সাতটার দিকে পৌর আওয়ামীলীগ আয়োজিত উক্ত অনুস্টান উপজেলার শরৎনগর বাজারে পৌর আওয়ামীলীগ কার্যালয়ে পালিত হয়। 

পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেলের উপস্থিতিতে অনুষ্ঠানে দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ করা হয়।  

পৌর আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক রানা। 

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর কনিষ্ঠতম আদরের পুত্র শেখ রাসেল সর্ম্পকে বক্তব্য দেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

তিনি বলেন, ১৯৬৪ সালের ধানমুন্ডির ৩২ নং বাড়িতে বঙ্গবন্ধুর কনিষ্ঠতম পুত্র রাসেল জন্ম গ্রহণ করেছিলেন। কিন্তু ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘতকের বুলেট থেকে রক্ষা পান নাই শিশু রাসেলও। তাই আমরা জোর দাবী জানাই, যারা সেদিন শিশু রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারের সকলকে স্বপরিবারে হত্যা করেছিল তাদের এখনও যারা জীবিত আছে তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যাকর করা হোক। 

আরও বক্তব্য প্রদান করেন, জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম। আলোচানা শেষে দোয়া পরিচালনা করে বিশেষ মোনাজাত করেন ক্বারী মাওঃ আশরাফ আলী। 

এরপর কেক কেটে উপিস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ রহজান আলী খাঁন, যুবনেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আলিফ। 

উক্ত অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তারেক।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x