ঢাকামঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

মেয়রের ব্যক্তিগত সনদ প্রদানের মধ্যদিয়ে তিন বছর পর খোলা হলো বন্ধ জন্মনিবন্ধন

একুশে বার্তা
অক্টোবর ৬, ২০২০ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি:
উৎসবমূখর পরিবেশ ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে কক্সবাজারে জাতীয় জন্ম নিবন্ধন দিবস-২০২০ উদযাপন হয়েছে।
সোমবার সকালে অরূণোদয় স্কুলে জেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের হাতে তাঁর ব্যক্তিগত জন্ম নিবন্ধন সনদ তুলে দিয়ে দীর্ঘ তিন বছরের প্রতিক্ষার অবসান ঘটান কক্সবাজারের জেলা প্রশাসন মোঃ কামাল হোসেন। এসময় তিনি পৌর এলাকায় জন্মনিবন্ধন সনদ প্রদান প্রক্রিয়ার আনুষ্ঠানিক উদ্বোধনও ঘোষনা করেন।

কক্সবাজারস্থ স্থানীয় সরকার বিভাগের ডিডিএলজি (উপ-সচিব) শ্রাবস্তী রায় এর সভাপতিত্বে ইউনিসেফ এর সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। এছাড়া অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আমিন আল পারভেজ, ইউনিসেফ প্রতিনিধি পেট্রিক হেলটন, সদরের নবাগত ইউএনও সুরাইয়া আকতার সুইটি ও খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে শুধুমাত্র বাংলাদেশী নাগরিক ছাড়া কোন রোহিঙ্গা যাতে জন্মনিবন্ধন সনদ না পায় সেদিকে খেয়াল রাখতে চেয়ারম্যান-মেম্বারসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্শন করেন জেলা প্রশাসক ও পৌর মেয়র। পাশাপাশি এ সংক্রান্ত কোন অনিয়ম-দুর্ণীতির অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারিও দেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x