ঢাকামঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজার শহরে ১১বছরের মাদ্রাসার ছাত্রী ধর্ষিত!

একুশে বার্তা
অক্টোবর ৬, ২০২০ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ
কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়া মসজিদের সভাপতি ও শহীদ তিতুমীর ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা মাস্টার শফিকুর রহমানের ছোট ভাই স্কুলের পাশের দোকানদার হাসান সাগর কর্তৃক দারুল উলুম মাদ্রাসার ১১ বছরের একজন ছাত্রীকে ধর্ষণ করেছে। তানজিনা (ছদ্মনাম) পঞ্চম শ্রেণীর ছাত্রী। জানা যায় উক্ত ছাত্রীর বাড়ি খুরুশকুল কুলিয়া পাড়া।

ঘটনাটি ঘটেছে গত শনিবার অনুমানিক দুপুর ১২ টা দিকে। হাসান সওদাগর ও তার পরিবার এলাকায় প্রভাবশালী হওয়ায় মেয়েটির মা বাবা মামলা করার সাহস পায়নি।

শোনা যাচ্ছে হাসান সওদাগরে পরিবার কতৃক ধর্ষিতা মেয়েটির পরিবারকে বিপুল টাকার বিনিময়ে ম্যানেজ করার চেষ্টা করছে।

এলাকার বাসিন্দাদের মধ্যে এই বিষয়টি নিয়ে ভেতর বাইরে আলোচনা চরমে পর্যায়ে উঠেছে।

শোনা যাচ্ছে যে ইতিপূর্বে ও হাসান সওদাগর অনেক ছোট ছোট কচিকাঁচা মেয়েদের সাথে এরকম ঘটনা ঘটিয়েছে যা চোখের আড়ালে রয়ে গেছে। এখনো পর্যন্ত কেউ প্রতিবাদ করার সাহস পায় নি।

একজন ধর্ষক ১১ বছরের শিশু কন্যাকে ধর্ষণ করে পার পেয়ে যাবে বর্তমান সময়ে তা মেনে নেওয়ার মত না।

এলাকাবাসী সূত্রে খবর চাউর আছে যে, প্রশাসনও জেনে শুনে কেন ব্যবস্থা নিচ্ছে না সেই প্রশ্ন অজানা রয়ে গেছে।

এদিকে মাদ্রাসার কর্তৃপক্ষ ও ধর্ষণ সংক্রান্ত বিষয় নিয়ে নিরব ভূমিকা পালন করছে। এলাকাবাসীর ধারণা মাদ্রাসা কতৃপক্ষ ম্যানেজ হয়ে গেছে।

মাদ্রাসাটি তে অনেক কন্যা শিশু পড়াশোনা করতে যায়, নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন অবিভাবকদের মতামত হলো উক্ত ঘটনার সুষ্ঠু বিচার হোক। পাশাপাশি ধর্ষণকারীর শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের কাছে তারা জোর দাবি জানিয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x