ঢাকাসোমবার , ৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কচ্ছপিয়ায় চলাচলের পথ, জমি দখল ও মারধরের অভিযোগ

একুশে বার্তা
অক্টোবর ৫, ২০২০ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বদুপাড়া চলাচলের পথ, জমি দখল ও মারধরের অভিযোগ পাওয়া গিয়েছে। প্রাপ্ত তথ্যে জানা যায়  বদুপাড়া এলাকার নাজের মিয়ার পুত্র বজুমেহেরের খতিয়ানি জমি দীর্ঘদিন ধরে একই এলাকার মৃত বজল  আহম্মদের পুত্র মোঃ নাজের ও হোসেন আহম্মদ এর পুত্র শাহজাহানের কবল হতে জোরপূর্বক দখলকৃত জমি ও চলাচলের পথ আদালতের রায়  মোতাবেক আইনি ব্যবস্থা নিতে যাওয়া কালে উল্লেখিত ও অজ্ঞাতনামা ব্যক্তিরা তাহার উপর ৪ অক্টোবর সকাল ১১টায় সন্ত্রাসী হামলা চালায়।

ঘুরতর আঘাতে বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাদিন রয়েছে বলে জানান, বজুমেহের এর স্ত্রী শামশুনাহার। স্থানীয় বাসিন্দা ও কচ্ছপিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবু তালেব সিকদার জানান, হামলাকারীরা চিহ্নিত ভূমিদস্যু ও সন্ত্রাসী এ বিষয়ে এলাকার গণ্যমাণ্য ব্যক্তিদের নিয়ে জমি সংক্রান্ত বিষয়টির সমাধানের চেষ্টা করেও সম্ভব হয়নি।

আহত বজুমেহের জানান, এ বিষয়ে হামলাকারীদের বিরুদ্ধে মামলা রজু করবেন।

স্থানীয় ইউপি সদস্য আবু হান্নান এ ঘটনার সত্যতা স্বীকার করেন। অভিযুক্ত ব্যক্তি শাহজাহানের ব্যবহৃত মোবাইল নাম্বারে একাধিকবার কল দেওয়ার পরেও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরহাদ হোসেন জানান, ঘটনাটি আমি শুনেছি এবং আহতরা হাসপাতালে চিকিৎসাদিন রয়েছে। পাশাপাশি এ বিষয়ে অভিযোগ ফেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x