ঢাকাশনিবার , ৩ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

হ্নীলার রঙ্গীখালীতে বসতবাড়ী লুট ও ভাংচুর করেছে স্বশস্ত্র সন্ত্রাসী

একুশে বার্তা
অক্টোবর ৩, ২০২০ ১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: টেকনাফের হ্নীলার রঙ্গীখালীতে স্বশস্ত্র সন্ত্রাসীরা তান্ডব চালিয়েছে বসতবাড়িতে। এসময় এসব বসতঘরের আসবাবপত্র ভাংচুর, নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুট করে নিয়ে যায় তারা।

বৃহস্পতিবার রাতে পশ্চিম রঙ্গীখালীতে এঘটনা ঘটে। গিয়াস উদ্দিন, মিজানুর রহমান, আবচার উদ্দিন ও জসিম উদ্দিনের বাড়িতে আব্দুল মজিদ প্রকাশ ভোলাইয়া বৈদ্যের পুত্র শাহ আলম (৩৬), সাবের আহমদের পুত্র নুরুল হুদা ওরফে ওদুইল্যা (৪০), নুরুল আবছার (২৫), নুর আহমদের পুত্র আব্দুল হাকিম (৩৮), নাজির হোছনের পুত্র মোঃ হোছন ওরফে কালাইয়া (৩৪), গাজী পাড়ার মৃত গুরা মিয়ার পুত্র শুক্কুর প্রকাশ শিয়াইল্যা (৩২), কবির আহমদের পুত্র নুরুল আমিন (৪০) এবং পূর্ব রঙ্গিখালীর মীর কাশেমের পুত্র আক্তার হোছন কালু (৩৫) সহ ২০/২৫ জনের স্বশস্ত্র একটি গ্রুপ এ হামলা চালায়। চারটি বসতবাড়ির আসবাবপত্র ভাংচুর, নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুট করে নেয়ার পাশাপাশি গবাদি পশু নিয়ে যায়।

এঘটনায় টেকনাফ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসী বলছে, দীর্ঘদিন ধরে উপজেলার হ্নীলা রঙ্গিখালী এলাকায় আধিপত্য বিস্তারের জেরধরে সৃষ্ট শফিক মেম্বার ও আবুল আলম গংয়ের গ্রুপিংয়ের কারণে হত্যা, খুন, জবরদখল,ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় উত্তপ্ত রয়েছে। এসব সন্ত্রাসীদের ভয়ে সাধারন মানুষ কথা বলতে চাচ্ছে না।

এ হামলাকারীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা নং-১১, জি.আর ২৩৭ রুজু করেন, ০৫/০৪/২০১৫ইং তারিখ মামলা নং-৭৬, জি.আর ৩০২, ২৫/০৪/২০১৫ইং তারিখ মামলা নং- ১০, জি.আর ৬৪৫, মামলা নং ৪৫ (৪) ১২,তারিখ ২৫/০৬/১২, মামলা নং- ৪৭(০৪) ১৩, দঃ বিঃ অভিযোগ নং-৩০২, তারিখঃ ৫২ (০৪) ১৩, দঃ বিঃ অভিযোগ নং- ৩০৩, তারিখ ২২/০৭/১৩, মামলা নং ৬৪ (১১) ১২, তারিখ,৩০/০৪/১৩ইং মামলা নং-৬৩(১১) ১২, তারিখ ২২/০৯/১২, মামলা নং ৬৪ (১১) ১২ অভিযোগ নং- ৩০৭, তারিখ ২৩/০৬/২০১৩, মামলা নং ২৬(০৬)১৩৩, মামলা নং- ১১(০৫)১৩, মামলা নং- ০৭(০৯)১৩, টেকনাফ থানার মামলা নং ১২(১০)১২,মামলা নং- ৪৫/(০৪)১২, তারিখ ২৫/০৬/১২, মামলা নং ৪৭(৪)১২,অভিযোগ নং-৩০২,তারিখঃ ২২/০৬/১৩,মামলা নং-(১১)১২, অভিযোগ নং-২৩, তারিখ-২৪/০১/১৩, মামলা নং-৫২(৪০)১৩, অভিযোগ নং-৩০৩, তারিখ-২২/০৭/১৩, মামলা নং-৬৪(১১)১২, অভিযোগ নং-১৯৭, তারিখ-৩০/০৪/১৩ মামলা নং-৬৩(১১)১২, অভিযোগ নং ৩৬৪, তারিখ ২২/০৯/১২, মামলা নং ৬৪ (১১) ১২,অভিযোগ নং-৩০৭, তারিখ ২৩/০৬/১৩, মামলা নং ১৮ (১৩)১১,অভিযোগ নং-৭৬৩,তারিখ ২১/১১/১২,জি.আর ১৪২/২০০৩(টেকনাফ),মামলা নং-১১(০৫)১৩, মামলা নং- ০৭(০৯)১৩ এবং হত্যা,অস্ত্র,ডাকাতি, মাদক ও রাহাজানিসহ অনেক মামলা রয়েছে। তাই উক্ত এলাকায় সাধারণ মানুষের অবাধে চলাচল এবং শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে দ্রুত অভিযান পরিচালনার দাবী জানিয়েছে এলাকাবাসী।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x