ঢাকাবুধবার , ২৬ ডিসেম্বর ২০১৮
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রামপালে রাজনগর ইউনিয়ন আ.লীগের নির্বাচনী সমাবেশ

একুশে বার্তা
ডিসেম্বর ২৬, ২০১৮ ৬:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল এর রাজনগর ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্দ্যোগে মঙ্গলবার বিকাল ৩.৩০ মিনিটে রাজনগর এলাকায় নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজনগর ইউপি চেয়ারম্যান আ. হান্নান ডাব্লু এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আ. খালেক। সম্মানিত অথিতি ছিলেন বাগেরহাট ৩ আসনের নৌকার প্রার্থী হাবিবুন নাহার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আবু সাইদ, আওয়ামীলীগ সভাপতি শেখ আ. ওহাব, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জামিল হাসান জামু, মোল্ল্যা আঃ রউফ, ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,উজলকুড় ইউপি চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মো. আবু হানিফ, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, শেখ সাদী সহ নেতৃবৃন্দ।

এ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও এলাকাবাসী জনসভায় অংগ্রহন করেন। এর আগে সকালে রামপালের গৌরম্ভা ইউনিয়নের আদাঘাট স্কুল মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তৃতা করেন খুলনা সিটি মেয়র।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x