ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রামু প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

একুশে বার্তা ডেস্ক
মে ১৪, ২০২২ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

রামু প্রতিনিধি: রামু কেন্দ্রীয় শহীদ মিনার এবং মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি অর্পন করেছে রামু প্রেসক্লাব। শনিবার (১৪ মে) সকালে নবগঠিত কমিটির সভাপতি নীতিশ বড়–য়া এবং সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের নেতৃত্বে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ শ্রদ্ধা জানান।

এসময় নব গঠিত কমিটির সহ-সভাপতি এসএম জাফর ও খালেদ হোসেন টাপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, কার্যকরী সদস্য খালেদ শহীদ, এম আবদুল্লাহ আল মামুন ও জহির উদ্দিন খন্দকার, সদস্য আবুল কাশেম সাগর, নুর মোহাম্মদ, আহমদ ছৈয়দ ফরমান, মোহাম্মদ আবু বকর ছিদ্দিক, কামাল হোসেন, শওকত ইসলাম, এম.এইচ আরমান কফিল উদ্দিন, শিপ্ত বড়ুয়া, মো. সাইদুজ্জামান, হামিদুল হক, প্রসূন বড়ুয়া, মো. আবদুল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১২ মে রামু প্রেসক্লাবের কমিটি পূণর্গঠিত হয়েছে। নব গঠিত কমিটিতে নীতিশ বড়ুয়া (দৈনিক পূর্বকোণ) সভাপতি এবং সোয়েব সাঈদ (দৈনিক কক্সবাজার, আমাদের সময়, পূর্বদেশ) সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x