ঢাকাবুধবার , ১৮ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সাংবাদিক আকরাম হোসাইনকে দৈনিক মেহেদী পরিবারের পক্ষ থেকে সম্মাননা প্রদান

একুশে বার্তা
নভেম্বর ১৮, ২০২০ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

উপকূলের শান্তি রক্ষায় যিনি রাত দিন কাজ করে যাচ্ছেন, চট্টগ্রাম বিভাগের গৌরব, কক্সবাজারের আলোকিত সন্তান, উপকূলের শান্তির দূত খ্যাত দেশের আলোচিত সাংবাদিক মীর মোহাম্মদ আকরাম হোসাইন কে দেশের দক্ষিনাঞ্চলের উপকূলের শান্তি ফিরিয়ে আনতে অনন্য ভুমিকা রাখার স্বীকৃতি হিসাবে কক্সবাজার থেকে প্রকাশিত, পাঠক নন্দিত দৈনিক মেহেদী পত্রিকা পরিবারের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

আজ দুপুর ১২ টায় দৈনিক মেহেদী পত্রিকা অফিসে ক্রেস্ট প্রদান করেন দৈনিক মেহেদী পত্রিকার প্রধান সম্পাদক জসিম উদ্দিন কিশোর, ভারপ্রাপ্ত সম্পাদক স.ম.ইকবাল বাহার চৌধুরী, পরিচালনা সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, মফস্বল সম্পাদক এম এইচ আরমান ও স্টাফ রিপোর্টার সাখাওয়াত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সায়ীদ আলমগীর ও দৈনিক সমুদ্র কন্ঠে’র চীপ রিপোর্টার জসিম উদ্দিন জিহাদ, আমিন সহ আরও অনেকে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x