ঢাকাসোমবার , ৭ ডিসেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সভাপতি মিলন, সম্পাদক মিঠু: বিএমএসএফ এর ভান্ডারিয়া কমিটি অনুমোদন

একুশে বার্তা
ডিসেম্বর ৭, ২০২০ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভান্ডারিয়া উপজেলা শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আজ ৭ ডিসেম্বর বিএমএসএফের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রিয় সদস্য সচিব আহমেদ আবু জাফর আগামি এক বছরের জন্য এ অনুমোদন করেন।

উল্লেখ্য, বিগত ১৭ নভেম্বর ভান্ডারিয়ায় সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী ৩১ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্রে প্রেরণ করলে কেন্দ্রিয় কমিটি ব্যাপক পর্যালোচনা করে ৭ ডিসেম্বর ২০২০-২০২১ সালের কমিটি অনুমোদন দেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব আহমেদ আবু জাফর।

কমিটিতে এটিএন বাংলার পিরোজপুর জেলা প্রতিনিধি ও দৈনিক যুগান্তরের ভান্ডারিয়া প্রতিনিধি শফিকুল ইসলাম মিলনকে সভাপতি ও ডেইলি অবজারভার ও দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি রিয়াজ মাহমুদ মিঠুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. বশির উদ্দীন দৈনিক সংগ্রাম, সহ-সভাপতি মো. ছগির হোসেন দৈনিক সমকাল, মো. হাসান ইমাম পান্না দৈনিক পিরোজপুর কন্ঠ, মো. সামসুল ইসলাম আমিরুল দৈনিক আজকের বার্তা, মো. মনির হোসেন কাজী দৈনিক জনতা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন হোসেন দৈনিক নয়াদিগন্ত, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহাদুর হোসেন দৈনিক বরিশালে কথা, সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন আহমেদ দৈনিক সংবাদ সকাল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন খান দৈনিক বরিশালের আজকাল, সহ যুগ্ম সাংগঠনিক সম্পাদক এইচ এম জুয়েল দৈনিক ভোরের কাগজ, সহ যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. বেলায়েত হোসেন মুন্সী দৈনিক ভোরের অঙ্গীকার, অর্থ সম্পাদক মো. তরিকুল ইলাম ৭১ টেলিভিশন, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম বাদল বেপারী দৈনিক মানবজমিন, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. শাহজাহান হোসেন দৈনিক আমাদের বরিশাল, আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুমন মল্লিক দৈনিক এশিয়া বাণী, সহ আইন বিষয়ক সম্পাদক টিএম মনোয়ার হোসেন দৈনিক আমার সংবাদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মিসেস রুমী আক্তার পিরোজপুর সময়, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলাম আজাদ বিএস এল নিউজ, যুগ্ম ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. শাহীন হোসেন মুন্সী, যুগ্ম ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ দৈনিক দেশের কন্ঠ, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম মল্লিক দৈনিক ইনকিলাব, ধর্ম বিষয়ক সম্পাদক মো. লোকমান হোসেন আমার প্রাণের বাংলাদেশ, প্রচার সস্পাদক গাজী মজিবুর রহমান মাই টিভি, সহ-প্রচার সস্পাদক এমদাদুল হক নবীন দৈনিক সরেজমিন বার্তা।

কমিটিতে সম্মানিত নির্বাহী সদস্যরা হলেন শিপলু খান কালান্তর ২৪.কম, মিজানুর রহমান দিপু দৈনিক একুশের সংবাদ, মো. মাসুম বিল্লাহ দৈনিক দখিনের খবর, মোঃ শহিদুল ইসলাম দৈনিক আজকের বরিশাল ও দৈনিক বর্তমান, আকতার হোসেন সাপ্তাহিক মুখর বাংলা, মোঃ জালাল হোসেন আজকের পরিবর্তন।

কমিটির সদস্যরা সাংবাদিকদের স্বার্থ রক্ষায় ১৪ দফা দাবি আদায়ে কাজ করার দৃঢ় প্রত্যয়ে কাজ করবেন বলে আশা প্রকাশ করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x