ঢাকাবুধবার , ২১ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ভাঙ্গুড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত

একুশে বার্তা
অক্টোবর ২১, ২০২০ ২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ রাজিবুল করিম রোমিও,নিজস্ব প্রতিবেদকঃ    

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার দুই ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে বেসরকারি ভাবে চেয়ারম্যান পদের ফলাফলে ভাঙ্গুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ গোলাম ফারুক টুকুন। তিনি ঘোড়া প্রতীক নিয়ে ৫ হাজার ৪৬ ভোট পেয়েছে। আর ধানের শীর্ষ প্রতীক নিয়ে মোঃ জাহাঙ্গীর আলম বিদ্যুৎ পেয়েছেন ২ হাজার ৩ শত ৯৪ ভোট। 

এদিকে উপজেলার মন্ডতোষ ইউনিয়ন পরিষদের বেসরকারি ফলাফলে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে মোঃ আফছার আলী মাস্টার ২ হাজার ৩ শত ৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আর স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুর রশিদ আনারস প্রতীক নিয়ে পেয়েছে ২ হাজার ১শত ৮২ ভোট। 

মঙ্গলবার রাত সাড়ে ৯ টার পরে উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার রোকসানা নাসরিন উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রজেষ্টারের মাধ্যমে এই ফলাফল ঘোষনা করেন। 

মঙ্গলবার উপজেলার  দুই ইউনিয়নের ১৮ টি ভোট কেন্দ্রে বিরতিহীনভাবে শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মহিলা ভোটারের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।      

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x