ঢাকাশনিবার , ২৮ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কেন্দ্রীয় বিএমএসএফের চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা

একুশে বার্তা
নভেম্বর ২৮, ২০২০ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদদাতা:

ঢাকা শনিবার ২৮ নভেম্বর ২০২০: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে রাজধানীর কাকরাইলে অনুষ্ঠিত বৈঠকে সংগঠনের দ্বি-বার্ষিক চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর।

আজ ২৮ নভেম্বর শনিবার সকালে রাজধানীর কাকরাইলে বাংলা‌দেশ মফস্বল সাংবা‌দিক ফোরাম বিএমএসএফ’র আহবায়ক ক‌মিটির প্রথম সভা অনু‌ষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় আহবায়ক ক‌মি‌টির সদস্য সচিব আহমেদ আবু জাফর।

সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আইন উপদেষ্টা এড. কাওসার হোসাইন, এড. খায়ের উদ্দিন সিকদার, ইউরোপ শাখার সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসাইন, এ্যানেক্সের পরিচালক মোস্তফা কামাল, আহবায়ক কমিটির সদস্য‌ শাহ আলম শাহী, মোশারফ হোসেন নীলু, মিজানুর রহমান মিলন, হামিদ খান, আমিনুল ইসলাম আহাদ, মোহাম্মদ আলী সুমন, মোনালিসা মৌ, নান্টু লাল দাস, এমএ আকরাম, কাজি সালাহ উদ্দিন নোমান, হাসনাত তু‌হিন, মোঃ আবু বকর তালুকদার, আব্দুল হা‌কিম রানা, মোঃ আ‌লি হো‌সেন, মিজানুর রশীদ মিজান ও শারমীন সুলতানা মিতু প্রমূখ।

সভায় সারাদেশে নির্যাতন ও মামলা হামলার শিকার সাংবাদিকদের জন্য জার্নালিস্ট শেল্টার হোম গঠন করা হয়। বৈঠকে বিএমএসএফ ও সাংবাদিকদের স্বার্থ রক্ষায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় সদস্যরা সাংবাদিকদের মর্যাদা, দাবি ও অধিকার আদায়ে ১৪ দফা বাস্তবায়নে সোচ্চার হওয়ার অঙ্গীকার করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x