ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজার জেলার পুলিশ সুপারের হাতে ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি

স্টাফ রিপোর্টার
আগস্ট ১০, ২০২২ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ওসমান গনি ইলি, কক্সবাজারঃ ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছেন।

অদ্য ১০ আগস্ট বুধবার চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপত্বি করেন চট্টগ্রাম রেঞ্জের মাননীয় ডিআইজি মো: আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার)।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ ইকবাল হোসেন, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ জাকির হোসেন খান, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম), চট্টগ্রাম রেঞ্জ, বিদায়ী পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং রেঞ্জ অফিসের কর্মকর্তা বৃন্দ।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বদলির আদেশ প্রাপ্ত অন্যান্য অফিসারদের সঙ্গে কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার, কক্সবাজার এর হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x