ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সাংবাদিক নুরুল হোসাইনের মায়ের মৃত্যুতে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র শোক

একুশে বার্তা ডেস্ক
আগস্ট ১০, ২০২২ ৪:০০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার’র নির্বাহী সদস্য ও দৈনিক কক্সবাজার বার্তা’র নিজস্ব প্রতিবেদক নূরুল হোসাইনের মা সাকেরা বেগম মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।অদ্যরাত ১ঃ২০ টার সময় তিনি পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে মরহুমার বয়স ছিল ৯৫ বছর।

সাংবাদিক নুরুল হোসাইনের মা মরহুমা সাকেরা বেগমের মৃত্যুতে রিপোর্টার্স ইউনিটির কক্সবাজার গভীর শোক প্রকাশ করেছেন। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচ এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম ওসমান গণি।

মরহুমা সাকেরা বেগম পেকুয়া সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালীর সমাজ সেবক মরহুম আব্দুল বারীর সহধর্মিণী। পারিবারিক সূত্রে জানা যায়, ১০ আগষ্ট বুধবার সকাল ১০টায় মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x