ঢাকাবুধবার , ২৫ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪ দফার বিকল্প নেই: বিএমএসএফ

একুশে বার্তা
নভেম্বর ২৫, ২০২০ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

শরীয়তপুর ২৫ নভেম্বর ২০২০: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় আহবায়ক শহীদুল ইসলাম পাইলট ও সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সচিব আহমেদ আবু জাফর বলেছেন, সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪দফার বিকল্প নেই। বিএমএসএফ সাংবাদিকদের স্বার্থে জীবন মান উন্নয়নে ও মর্যাদা রক্ষায় ১৪ দফার দাবী আদায়ের আন্দোলন চালিয়ে যাচ্ছে। দেশের সাংবাদিক নির্যাতন বন্ধে দ্রুত যুগোপযোগী আইন প্রনয়ন, সাংবাদিকদের তালিকা প্রনয়ন ও সাংবাদিক নিয়োগ নীতিমালা প্রনয়ন এখন প্রানের দাবী। ২০১৩ সাল থেকে ১৪ দফার আন্দোলন চলছে এবং বাস্তবায়ন না হওয়া পর্যন্ত চলবে। অরক্ষিত সাংবাদিক অঙ্গনকে ঢেলে সাজাতে সকল মতানৈক্য ভূলে বিএমএসএফ এর পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার আয়োজনে সাংগঠনিক সভার আয়োজনে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার আয়োজনে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) বিকালে শরীয়তপুর পৌরসভার সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা শাখার সাবেক সহ সভাপতি খোরশেদ আলম বাবুলের সভাপতিত্বে এবং জেলা শাখার সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রুপক চক্রবর্তীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক শহীদুল ইসলাম পাইলট।

এ সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা শাখার সাবেক সহ-সভাপতি সগীর হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সুজন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক বেলাল হোসেন, অর্থ সম্পাদক আনিসুর রহমান, জেলা শাখার সদস্য আলমগীর হোসেন, মিজানুর রহমান, আল-মাসুম, শাহিন আলম, আলমগীর হোসেন, রুহুল আমিন, নাসির খান, আমান আহমেদ সজিব, সাদ্দাম হোসেন, মোঃ মেহেদী হাসান, মোঃ এমদাদুল হক, আনোয়ার সিকদার সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শরীয়তপুর জেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটিতে আহবায়ক হিসেবে আনিসুর রহমান, সদস্য সচিব খোরশেদ আলম বাবুল, যুগ্ম-আহবায়ক রুপক চক্রবর্তী, সুজন খান, বেলাল হোসেন, মিজানুর রহমান, নাসির খান সহ আরো ১৪জনকে সদস্য নির্বাচন করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত নেতৃ্ৃবৃন্দ বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x