ঢাকাশনিবার , ১ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নওহাটায় বিনামূল্যে নতুন বই বিতরণ উদ্বোধন

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

ইউসুফ চৌধুরী-রাজশাহী প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় রাজশাহীর নওহাটায় বিনামূল্যে নতুন বই বিতরণ উদ্বোধন করা হয়। নতুন বই হাতে পেয়ে খুশি শিক্ষার্থীরা। শনিবার (১ জানুয়ারি) সকালে নওহাটা বালিকা উচ্চ বিদ্যালয়ে ও পুঠিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নতুন বছরের প্রথম দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন নওহাটা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওহাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামাণিক, পুঠিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রহমান সহ বিদ্যালয়ে শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে হাফিজুর রহমান হাফিজ বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। তাই দেশে শিক্ষার মান উন্নয়নে বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দেয়া হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র বই বিনামূল্যে প্রদান করছেন না। শিক্ষার্থীরা যাতে সুন্দর পরিবেশে লেখাপড়া করতে পারে সে জন্য তিনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ঘটিয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x