ঢাকামঙ্গলবার , ৪ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

শপথ নিলেন পবা ও মোহনপুর ১৩টি ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ৪, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ইউসুফ চৌধুরী-রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যানেরা শপথ গ্রহণ করেছেন। মঙ্গলবার (৪ জানুয়ারী) বিকাল ৪টায় জেলা প্রশাসক আবদুল জলিল তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান। এ সময় স্থানীয় সরকার বিভাগের রাজশাহীর উপপরিচালক শাহানা আখতার জাহান উপস্থিত ছিলেন।

ইউপি নির্বাচনের তৃতীয় ধাপে গত ২৮ নভেম্বর রাজশাহীর এ দুই উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পবার সাত ইউপির মধ্যে হরিপুরের বজলে রেজবী আল হাসান মুঞ্জিল বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। পবার অন্য ইউপিগুলোর মধ্যে হুজুরীপাড়ায় গোলাম মোস্তফা, দামকুড়ায় রফিকুল ইসলাম, বড়গাছিতে শাহাদত হোসাইন সাগর, দর্শনপাড়ায় শাহাদত হোসেন সাব্বির, পারিলায় সাঈদ আলী মোরশেদ এবং হড়গ্রামে আবুল কালাম আজাদ নির্বাচিত হন।
মোহনপুরের ছয় ইউপির মধ্যে মৌগাছিতে আল আমিন বিশ্বাস, ধুরইলে দেলোয়ার হোসেন, রায়ঘাটিতে বাবুল হোসেন, ঘাষিগ্রামে আজহারুল ইসলাম, বাকশিমইলে আব্দুল মান্নান ও জাহানাবাদে হযরত আলী নির্বাচিত হন। মঙ্গলবার এই ১৩ চেয়ারম্যানই শপথ নিয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x