ঢাকাবৃহস্পতিবার , ৩০ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রাজশাহীর পবায় গণশুনানি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৩০, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর পবা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন সমস্যা ও করনীয় বিষয়ে গনশুনানী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১২ টায় পবা উপজেলা পরিষদ মিলনায়তনে গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

এসময় জন্ম সনদ সংশোধন, প্রশিক্ষণ প্রদানসহ বিভিন্ন সমস্যা ও করনীয় বিষয়ে গনশুনানী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লসমী চাকমা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসাঃ আরজিয়া বেগম, ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, যুব উন্নয়ন কর্মকর্তা এমএন জহুরুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম।

গনশুনানীতে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন নারিকেল বাড়িয়া থেকে রানু খাতুন, নওহাটা পৌর এলাকার নুরন্নাহার বেগম, টিকরীপাড়া থেকে শারমিন বেগম, শামীমা খাতুন, দাদপুর থেকে মাহফুজা খাতুন, বায়া ভোলাবাড়ী থেকে রিফাত পারভিন, বিরস্তইল থেকে ময়না খাতুন। এছাড়াও গণশুনানিতে বিভিন্ন ট্রেডে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীসহ বিভিন্ন ইউনিয়নের নাগরিক অংশগ্রহণ করেন।
গণশুনানি অনুষ্ঠান চলাকালীন সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জন্মসনদসহ বিভিন্ন বিষয়ে তাৎক্ষনিক সমাধান করে দেন এতে উপস্থিত বিভিন্ন ইউনিয়ন থেকে নাগরিকগন শুভেচ্ছা জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x