ঢাকাশনিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উখিয়া নির্মাণ শ্রমিক সমিতির পালংখালি ইউনিয়ন কমিটি অনুমোদন

একুশে বার্তা
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

মফিজুল ইসলাম উখিয়া:

উখিয়া উপজেলা নির্মাণ শ্রমিক বহুমূখী সমবায় সমিতি লিঃ পালংখালি ইউনিয়নে ৫ বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। ২৬ শে ফেব্রুয়ারী ২০২১ ইং শুক্রবার জুমার নামাজের পর পরে নুরুল ইসলামের সভাপতিত্বে থাইংখালি আনোয়ারা টাওয়ারের দুই তলায় অনুষ্ঠিত হয় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়নাল আবেদীন, সভাপতি উখিয়া নির্মাণ শ্রমিক বহুমূখী সমবায় সমিতি লিঃ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,মোঃ ইউছুপ, সাধারণ সম্পাদক, বেলাল উদ্দিন, সহ সভাপতি, আবদুল করিম, অর্থ সম্পাদক , তাজ উদ্দিন (সঃ) বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ আলম মিস্ত্রি, সভাপতি পালংখালি, ইউনিয়ন নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক,পালংখালি নুরুল আলম অর্থ সম্পাদক পালংখালি , মোঃ ইসলাম, মোঃ আলী হোসেনসহ অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন পালংখালি ইউনিয়নের সকল সদস্য বৃন্দ ।

অনুষ্ঠানে নির্মাণ শ্রমিকের কাজের নিরাপত্তার জন্য চেপ্টি সরঞ্জাম বিতরণ করা হয়। প্রধান অতিথির বক্তব্যে বলেন, নির্মান শ্রমিকের কাজ করলে যে চেপ্টি সরঞ্জাম গুলো দরকার সে গুলো ধিরে ধিরে সবার হাতে হাতে পোঁছে দেওয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ, তিনি বলেন রোহিঙ্গা শ্রমিক দিয়ে কাজ না করার নির্দেশ দেন, কাজের মোল্য নির্ধারণ সহ সমিতির উন্নয়ন ও একতা বজায় রেখে কাজ করার আহ্বান জানান। বিশেষ অতিথির বক্তব্যে বেলাল উদ্দিন বলেন শ্রমিকদের সার্থে সকলের সাথে আলাপ আলোচনার মাধ্যমে সঠিক সিদ্ধান্ত নেওয়া ও সমাধানের চেষ্টা করব ইনশাআল্লাহ। বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মোঃআলম মিস্ত্রি, তিনি বলেন সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে হাতে হাত রেখে সবাইকে মিলেমিশে কাজ করতে হবে তিনি বলেন কাজ করতে গিয়ে কোন সমাস্যায় সম্মুখীন হলে সাথে সাথে সংগঠনের দায়িত্বরত ব্যাক্তিকে অবহিত করতে নির্দেশ দেন। সব শেষে সভাপতি অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x