ঢাকাশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

জবি’র ৪ শিক্ষার্থীকে কারন দর্শানোর নোটিশ

একুশে বার্তা
সেপ্টেম্বর ৬, ২০১৯ ২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ফয়সাল আরেফিন, জবি: ক্যাম্পাসে মাদক সেবনের দায়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ৪ শিক্ষার্থীকে আলাদাভাবে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল স্বাক্ষরিত এক নোটিশে আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে শিক্ষার্থীদের জবাব দিতে বলা হয়েছে। নোটিশে বলা হয়, গত বুধবার (৪ অক্টোবর) মাদক সেবনের সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক তথ্যের ভিত্তিতে সংশ্লিষ্ট ঘটনার তাদের সম্পৃক্ততার অভিযোগ পাওয়া গেছে। উক্ত ঘটনায় সম্পৃক্ততা বিশ্ববিদ্যালয় শৃঙ্খলা বিধি ভঙ্গের সামিল। উক্ত ঘটনায় শৃঙ্খলা ভঙ্গের যে অভিযোগ করা হয়েছে এই বিষয়ে বক্তব্য থাকলে আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে লিখিত জবাব দিতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে কোনো জবাব না পেলে আনীত অভিযোগ সম্পর্কে কিছু বলার নাই বলে গন্য করা হবে। পরবর্তীতে কোনো যোগাযোগ ব্যাতিরকে অভিযোগের বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হবে।

উল্লেখ্য, ক্যাম্পাসে নিয়মিত টহলের অংশ হিসেবে গত বুধবার (৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় দ্বিতীয় গেটের স্টোর রুমে অভিযান চালান বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি। স্টোর রুমের দরজা বন্ধ দেখে রুমে প্রবেশ করলে ৬ শিক্ষার্থীকে গাঁজা সেবন করতে দেখেন প্রক্টরিয়াল বডির সদস্যরা। এ অবস্থায় ২ শিক্ষার্থীকে আটক করা গেলেও বাকি ৪ শিক্ষার্থী পালিয়ে যায়। আটকের সময় সহকারী প্রক্টর ড. মোহাম্মদ রেজাউল হোসাইন এবং শাহ্ মোঃ আরিফুল আবেদ উপস্থিত ছিলেন ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x