ঢাকাবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় স্লুইস গেটের পানি ছেড়ে দেয়ায় বসতবাড়িতে জলাবদ্ধতা

স্টাফ রিপোর্টার
জুলাই ১৪, ২০২২ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়া উপজেলায় বন্ধ স্লুইস গেটের পানি ছেড়ে দেয়ায় বেশ কয়েকটি বসতবাড়িতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

উপজেলার উজানটিয়া ইউপির ঠান্ডার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী স্থানীয় বাসিন্দা ফজল করিমের ছেলে মোঃ রিদুয়ান বলেন, উজানটিয়ার জনগণের সুবিধার্তে ও জলাবদ্ধতা রোধকল্পে ঠান্ডার পাড়া এলাকায় একটি স্লুইস গেট বসানো হয়। কিন্তু কিছু অসাধু ব্যক্তি বারবার তাদের সুবিধার জন্য সাধারণ জনগণকে পানির নিচে ডুবিয়ে রাখে। তারই ধারাবাহিকতায় একই এলাকার মৃত নাগু ফকিরের ছেলে আবুল কাশেম, ছৈয়দ নুর ও ছৈয়দসহ সংঘবদ্ধ আরো বেশ কয়েকজন ব্যক্তি তাদের মৎস্য প্রজেক্টের সুবিধার জন্য স্লুইস গেট ছেড়ে দেয়ায় প্রবাহমান পানিতে আমাদের বসতবাড়ি ডুবে গেছে। পানির জলাবদ্ধতায় আমরা বেশ কয়েকটি পরিবার খুব কষ্টে দিনাপাত করছি। বসতবাড়িতে পানি জমে থাকায় শিক্ষার্থীরা স্কুল মাদ্রাসায়ও যেতে পারছেনা। আমরা তাদের এমন ঘটনার প্রতিবাদ জানালে উল্টো আমাদেরকে মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দিচ্ছে। আমরা নিরুপায় হয়ে সাংবাদক ভাইদের মাধ্যমে প্রশাসনের কাছে এমন জঘন্য কাজের জন্য অপরাধীরেদর চিন্তিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x