ঢাকাবুধবার , ২৭ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

একুশে বার্তা ডেস্ক
জুলাই ২৭, ২০২২ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

আলাউদ্দিন আলো: কক্সবাজারের পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার (২৭ জুলাই) ভোররাতে রুপালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সকালে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।
নিহত ছাত্রী শামারুক নাহার (২০) উজানটিয়া এ এস আলীম মাদ্রাসার আলীম দ্বিতীয় বর্ষের ছাত্রী ও রুপালী বাজার পাড়া এলাকার বাহার উদ্দিনের মেয়ে।
স্থানীয় প্রতিবেশীরা জানান, সকালে নিজ বাড়ির একটি কক্ষে ঘরের আঁড়ির সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছিল শামারুক নাহার। তাদের ধারণা রাতের কোন এক সময় গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে।

মা গোলচেহের বেগম জানায়, রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ছিল আমার মেয়ে। ভোরে ফজরের নামায আদায় করতে রুমে ডাকতে যাই। কোন সাড়া শব্দ না পেয়ে বেড়ার ফাঁকে উঁকি দিয়ে দেখি মেয়ে ঘরের আঁড়ির সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলানো।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, মেয়েকে বিয়ে দিতে চেয়েছিল তার অভিভাবকেরা। মেয়ে রাজি ছিল না। মা বাবার সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে জানায় তারা।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়,পুলিশ ঘটনাস্থলে গেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x