ঢাকাশুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় ক্রিকেট স্কুলের জার্সি উন্মোচন

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৩১, ২০২১ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম বাহার,পেকুয়া: কক্সবাজারের পেকুয়ায় ক্রিকেট স্কুলের জার্সি ও লগো উন্মোচন করা হয়েছে।

৩০ ডিসেম্বর (বৃহস্পতিবার) রাত ৮ টার দিকে উপজেলার মিলনায়তন হল রুমে ক্রিকেটার আমির আবদুল্লাহ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার পূর্বিতা চাকমা।

এসময় গ্লোবাল ইসলামী ব্যাংক পেকুয়া শাখার ম্যানেজার এম ডি জমির উদ্দিন তাদের জার্সি উপহার দেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন,ক্রিকেট স্কুলের প্রধান পৃষ্টপোষক দলের ক্যাপ্টেন শাহাদাত কবির সাকি প্রধান নির্বাচক ইউসুফ রুবেল, সহকারী নির্বাচক মোহাম্মদ ইকফাত ফয়সাল ছোটন, পেকুয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার হানিফ চৌধুরী পেকুয়া উপজেলা অনলাইন প্রেস ক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক সাংবাদিক জালাল উদ্দিন অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এফ এম সুমন।

এ সময় বক্তারা ক্রিড়াকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেছেন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা বলেন, আমি পেকুয়া উপজেলাকে মডেল উপজেলা হিসেবে দেখেছি। সরকারী ভাবে পেকুয়া ক্রিকেট স্কুলকে বরাদ্দ দেওয়ার চেষ্টা করবো।
বক্তব্যে প্রধান পৃষ্টপোষক শাহাদাত কবির সাকি বলেন, আমরা যুব সমাজকে নেশামুক্ত রাখতে ক্রিড়াকে এগিয়ে নিতে নিজ উদ্যোগে কাজ করছি। সকলের সহযোগিতায় ইনশাআল্লাহ পেকুয়া থেকে আমরা জাতীয় মানের খেলোয়াড় তৈরী করতে পারবো।
সাংবাদিক জালাল উদ্দিন বলেন, পেকুয়া উপজেলার অন্যতম মাঠ পেকুয়া উপজেলা ক্রিড়া কমপ্লেক্স অতি দ্রুত মুক্ত করে ক্রিড়া চর্চার সুযোগ করে দেওয়া হোক।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x