ঢাকারবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মান শ্রমিক আহত

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১১, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম বাহার, পেকুয়া: কক্সবাজারের পেকুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ মুজাম্মেল (৩০) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে। আহত মোঃ মুজাম্মেল সদর ইউনিয়নের গোঁয়াখালী বটতলীয়া পাড়া এলাকার মোক্তার আহমদের ছেলে।

রবিবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার পেকুয়া চৌমহনীস্থ শামসুল ইসলাম চৌধুরী মার্কেট ভবনের ৩য় তলায় এ ঘটনা ঘটে।
আহত মোঃ মুজাম্মেল ঐ মার্কেটের নির্মাণ শ্রমিক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোঃ মুজাম্মেল প্রতিদিনের মত ঐ ভবনে নির্মান কাজ করছিলেন এমন সময় ভবনের উপরে ছেঁড়া তারে লেগে ছিটকে পড়ে যায়।

এসময় পথচারী ও কয়েকজন শ্রমিক এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

প্রত্যক্ষদর্শী মোকাম্মেল হক বলেন, ভবনের উপরে হঠাৎ বিদ্যুতের শর্ট লেগে একজন চিৎকার চেঁচামেচি করছে। আমি কয়েক জনকে নিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাই। পরে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রামে রেফার করে।

পথচারী মুফিজ বলেন, ভবনের মালিক শ্রমিকের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত না করে ভবনের কাজ পরিচালনা করে আসছেন। ওনার এমন কর্মকান্ডে অসন্তোষ প্রকাশ করেছেন স্থানীয়রা।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x