ঢাকাবৃহস্পতিবার , ১৫ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পাবনার ভাঙ্গুড়ায় শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে সভা অনুষ্ঠিত

একুশে বার্তা
অক্টোবর ১৫, ২০২০ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ রাজিবুল করিম রোমিও,স্টাফ রিপোর্টারঃ

আজ বৃহস্পতিবার পাবনার ভাঙ্গুড়া পৌরসভার সম্মেলন কক্ষে শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়। এতে মেয়র গোলাম হাসনাইন রাসেল সভাপতিত্ব করেন।

সুষ্ঠু-শান্তিপূর্ণ এবং আনন্দ-উদ্দীপনার সাথে সনাতনি ধর্মের দূর্গোৎসব উদযাপনে আলোচনা সভায় দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন, ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মলয কুমার দেব, সাধারণ সম্পাদক সঙ্গীত কুমার পাল, অনলাইন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ বদরুল আলম, ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ, কাউন্সিলর রফিকুল ইসলাম ও পৌরসভার নয়টি ওয়ার্ড মন্দির কমিটির সভাপতিবৃন্দ।

হিন্দু সম্প্রদায়ের বক্তারা বিগত পাঁচ বছরে তাদের মন্দির, শ্বশান কিংবা সামাজিক অনুষ্ঠানে মেয়র গোলাম হাসনাইন রাসেলের সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, এমন মেয়র পাওয়া ভাগ্যের ব্যাপার। তারা আরো বলেন, আমরা বার বার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র হিসাবে গোলাম হাসনাইন রাসেলকেই চাই। মেয়রের প্রতিটি কাজেই তারা খুশি বলেও মন্তব্য করেন।

মেয়র গোলাম হাসনাইন রাসেল সনাতনি ধর্মাবলম্বীদের প্রতিটি কথা মনোযোগ দিয়ে শোনেন এবং তাৎক্ষণিক ভাবে সকল সমস্যা সমাধানে দির্দেশনা প্রদান করেন। এছাড়া পৌরসভার প্রতিটি মন্দিরে উৎসবের সাথে পূজা উদযাপনের জন্য আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় পৌরসভার কাউন্সিলরবৃন্দ, হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x