ঢাকারবিবার , ১৯ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পবার পারিলা ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
জুন ১৯, ২০২২ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পারিলা ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে পারিলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি পদে সোহরাব আলী এবং সাধারণ সম্পাদক পদে মো. নবিবুর রহমান নবী সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।
রোববার (১৯ জুন) বিকেলে হাট রামচন্দ্রপুর ডিগ্ৰী কলেজ মাঠ প্রাঙ্গনে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন।

সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াসিন আলী।
পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. ফরিদুল ইসলাম রাজু’র সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, পবা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওহাটা পৌরসভা মেয়র মো. হাফিজুর রহমান হাফিজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পবা উপজেলা আ’লীগের (সাবেক) যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. রফিকুল ইসলাম।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, পবা উপজেলা আ’লীগের (সাবেক) সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, (সাবেক) যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, (সাবেক) দফতর সম্পাদক মো. আমিনুল ইসলাম, (সাবেক) প্রচার ও প্রকাশনা সম্পাদক সিদ্দিকুর রহমান, (সাবেক) উপ দফতর সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগ সভাপতি মো. ওয়াজেদ আলী খাঁন, দামকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. রফিকুল ইসলাম রফিক, হরিপুর ইউপি চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মুঞ্জিল, হরিয়ান ইউপি চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক ও সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদসহ পবা উপজেলা ও পারিলা ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x