ঢাকামঙ্গলবার , ১৫ মার্চ ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করলেন রেজুয়ানুর রহমান রনি

স্টাফ রিপোর্টার
মার্চ ১৫, ২০২২ ১:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নেত্রকোনার পূর্বধলা উপজেলার ৫ নং ধলামুলগাও ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান রেজুয়ানুর রহমান রনি।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (১৪ মার্চ ২০২২) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক দোয়া’র আয়োজন করা হয়। দোয়া ও সমন্বয় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রানী সম্পদ অফিসার ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাবৃন্দ। দোয়া শেষে নব-নির্বাচিত চেয়ারম্যান রেজুয়ানুর রহমান রনির কাছে দায়িত্ব হস্তান্তর করেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক। এসময় উপজেলা প্রানীসম্পদ অফিসার ও সরকারী দপ্তরের কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক সংঘঠনের পক্ষ থেকে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। দায়িত্ব গ্রহন করে রেজুয়ানুর রহমান রনি বলেন, তিনি এলাকার উন্নয়নে সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন। রেজুয়ানুর রহমান রনি ৫ নং ধলামুলগাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জগলুল হক কামালের পুত্র।

রুবেল মিয়া- একুশে বার্তা, নেত্রকোনা

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x