ঢাকাশুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের আহবায়ক কমিটির মাসিক সভা অনুষ্টিত,দ্রুত নির্বাচন নিয়ে আলোচনা

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৩১, ২০২১ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি , নাইক্ষ্যংছড়ি তারিখ-
৩০/১২/২০২১ ইংরেজি
নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের আহবায়ক কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়। সভায় ক্লাবের নিয়মিত কার্যক্রম,নানা সমস্যা ও যথাসময়ে দ্রুত নির্বাচন ও কমিটি গঠন নিয়ে আলোচনা হয়।
বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে প্রেস ক্লাবের নিজস্ব মিলনায়তনে আহবায়ক কমটির সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল এর পরিচালনায় কমিটির আহবায়ক সার্জেন্ট (অবসর) আবদুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,আহবায়ক কমিটির সদস্য ও সাবেক উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ,আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম,সাবেক সভাপতি ইফসান খান ইমন,কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী,আহবায়ক কমিটির সিনিয়র সদস্য জয়নাল আবেদীন টুক্কু,সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদুল হক বাহাদুর.সদস্য মোহাম্মদ শাহীন,সদস্য মোহাম্মদ ইউনুছ ও সদস্য মো: তৈয়ব উল্লাহ প্রমূখ।
সভায় অন্য কোন আলোচ্য বিষয় না থাকায় সভাপতি তার সমাপনী বক্তব্য দিয়ে সভা সমাপ্ত করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x