ঢাকাবৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

নাইক্ষ্যংছড়িতে আসছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি

একুশে বার্তা ডেস্ক
জুলাই ২৮, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আবদুল হামিদ: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রি বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি শুক্রবার এক দিনের সফরে নাইক্ষ্যংছড়ি আসছেন। শুক্রবার সকাল ৯টায় গাড়ীযোগে নাইক্ষ্যংছড়ি আসবেন।

মন্ত্রির সহকারি একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরীর প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান।
পার্বত্য মন্ত্রির আগমনের কর্মসূচীতে সকাল ১০টায় এলজিইডি তত্ত্বাবধানে নাইক্ষ্যংছড়ি উপজেলার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন,
সকাল সাড়ে ১০টায় নাইক্ষ্যংছড়ি পুরাতন বাস টার্মিনাল চত্ত্বরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে নতুন বাসর্টামিনাল কাজে ভিত্তিপ্রস্তর স্থাপন এবং পাচউবো ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ তত্ত্বাবধানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনে শেষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে আংশগ্রহন করবেন। দুপুর ১২টায় নাইক্ষ্যংছড়ি হতে কক্সবাজার উদ্যোশে যাত্রা। দুপুর ১টায় কক্সবাজার কলাতলী “নাইনটি নাইন ব্রাইডাল হাউজে সামাজিক অনুষ্টানে যোগদানের কথা রয়েছে। বিকেল ৩টায় মন্ত্রী বান্দরবান উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x