ঢাকাবৃহস্পতিবার , ১৬ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় শিক্ষা সামগ্রী বিতরণ করেন মাষ্টার আব্দুল হক স্মৃতি ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার
জুন ১৬, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম বাহার, পেকুয়া: কক্সবাজার জেলার অন্তর্গত পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের শিক্ষা প্রচারের প্রদীপখ্যাত প্রয়াত শিক্ষক মরহুম মাস্টার আব্দুল হক স্যারের স্মরণে প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে প্রতিষ্ঠিত “মাস্টার আব্দুল হক স্মৃতি ফাউন্ডেশন” এর পক্ষ থেকে পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

১৬ জুন (বৃহস্পতিবার) পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত ২০২২ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিলে পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের মাঝে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সোহরাব চৌধুরীর সঞ্চালনায়, উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির (এসএমসি) সভাপতি ও উজানটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব, এম. শহীদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. তোফাজ্জল করিম। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উজানটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আবু আহমদ সোনা মিয়া, এসএমসি সদস্য আকতার আহমদ, জাহাঙ্গীর আলম, শামসুল ইসলাম, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিদায়ী ছাত্র-ছাত্রীবৃন্দ, এবং অত্র বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা।
এছাড়াও মাস্টার আব্দুল হক স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি ব্যাচ- ২০১২ এর প্রাক্তন ছাত্র মোহাম্মদ ওয়াসিম রেজা, মোহাম্মদ শাহেদুল ইসলাম ও মোঃ ওসমান গনি। মাস্টার আব্দুল হক স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে শ্রদ্ধেয় স্যারের স্মৃতিচারণা ও সৌজন্য বক্তব্য রাখেন পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি ব্যাচ- ২০১২ এর মেধাবী ছাত্র মোহাম্মদ ওয়াসিম রেজা।
উল্লেখ্য মাস্টার আব্দুল হক স্যার ছিলেন প্রত্যন্ত অঞ্চল উজানটিয়া ইউনিয়নের শিক্ষা প্রচারের প্রদীপখ্যাত। তিনি দীর্ঘ ৫৮ বছরের শিক্ষকতা পেশায় হাজার হাজার শিক্ষার্থীকে শিক্ষাদান করেছেন। ২০২১ সালের ১৯শে জানুয়ারি বার্ধক্যজনিত কারণে এই মহান প্রদীপ চিরতরে নিভে যায়। শ্রদ্ধেয় প্রয়াত শিক্ষক এর স্মরণে মাস্টার আব্দুল হক স্যারের পরিবারবর্গ ও স্যারের প্রাক্তন শিক্ষার্থীদের যৌথ সমন্বয়ে “মাস্টার আব্দুল হক স্মৃতি ফাউন্ডেশন” নামক সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x