ঢাকাসোমবার , ৩০ মে ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার পাশে থাকুন রামুতে এমপি কমল

স্টাফ রিপোর্টার
মে ৩০, ২০২২ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

রামুর জোয়ারিয়ানালা ও কাউয়ারখোপে চারটি সড়ক নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

স্থানীয় সরকারের রামু উপজেলা প্রকৌশল ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় ওই প্রকল্পের উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে।

রবিবার (২৯ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সাইমুম সরওয়ার কমল এমপি বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নশীল রাষ্ট্র। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতেও শেখ হাসিনার পাশে থাকার জন্য সর্বস্তরের জনগণের প্রতি তিনি আহবান জানান।

এসময় রামু উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা, সহকারী কমিশনার(ভুমি) রিগ্যান চাকমা, উপজেলা প্রকৌশলী মঞ্জুর হাসান ভূঁইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরহাদ হোসেন, কাউয়ারখোপের চেয়ারম্যান শামসুল আলম, জোয়ারিয়ানালার চেয়ারম্যান কামাল শামসুদ্দিন প্রিন্স, এমপি কমলের একান্ত সহকারী মিজানুর রহমানসহ
নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কামাল শিশির, রামু

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x