ঢাকাশুক্রবার , ৪ নভেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

টেকনাফ থানার বিশেষ অভিযান: মানব পাচারকারী ৫ দালাল আটক

একুশে বার্তা ডেস্ক
নভেম্বর ৪, ২০২২ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: টেকনাফ থানার বিশেষ অভিযানে মানব পাচার প্রতিরোধ করতে নবাগত অফিসার ইনচার্জ আব্দুল হালিমের নেতৃত্ব সাঁড়াশী অভিযান চালিয়ে মানব পাচারকারী ৫ দালালকে আটক করেছে টেকনাফ থানা পুলিশ। থানা সুত্রে জানা যায়, ৪ নভেম্বর (শুক্রবার) গভীর রাত থেকে সকাল ৮ পর্যন্ত মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মানব পাচার মামলার এজাহারভুক্ত ৫ জন দালালকে গ্রেফতার করেতে সক্ষম হয়েছে পুলিশ।

সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হালিম জানান, জেলা পুলিশ সুপার জনাব মো.মাহফুজুল ইসলাম, পিপিএম (বার),অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) মো.শাকিল আহমেদ (বিপিএম)’র নির্দেশক্রমে বিশেষ অভিযান পরিচালনা করে মানব পাচার মামলার এজাহার নামীয় ৫ জন আসামীকে ধৃত করেছি। আটক আসামীরা হচ্ছে, মো.বেলাল (২০), আব্দুর রহমান (৫৫), আব্দুর রশিদ (২৭), জাহাঙ্গীর আলম (২৬), মো.জাহাঙ্গীর (১৯)।
এসময় তাদের হাতে জিম্মী থাকা মো.শাহেদ (১৭), নামে একজন ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।
ওসি বলেন, আটক অপরাধীদের পরবর্তী কার্যক্রম শেষ করার জন্য কক্সবাজার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। পাশাপাশি মাদক ও মানব পাচার প্রতিরোধে পুলিশ সদস্যদের চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x