ঢাকাবৃহস্পতিবার , ২ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

রামুতে স্বাস্থ্য বিভাগের অভিযানে দুই ক্লিনিকে তালা

একুশে বার্তা ডেস্ক
জুন ২, ২০২২ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রামুতে অবৈধ ডেন্টাল ক্লিনিক ও প্যাথলজি সেন্টারে অভিযান চালিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় বৈধ কাগজপত্র না থাকায় উপজেলার চৌমুহনী স্টেশনের ডুলাহাজারা এক্সরে সেন্টার ও মদিনা ডেন্টাল তালা দিয়ে বন্ধ করে দেয় প্রশাসন।

বৃহস্পতিবার (২ জুন) বিকালে এ অভিযান চালায় রামু উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

সারাদেশে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দিয়ে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা অনুযায়ী রামু উপজেলার বেশ কিছু ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয় বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোবেল কুমার বড়ুয়া। তিনি জানান রামু উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমার সার্বিক সহযোগিতা পরিচালিত এ অভিযানে বৈধ কাগজপত্র না থাকায় ডুলাহাজারা এক্সরে সেন্টার ও মদিনা ডেন্টাল বন্ধ করে দেয়া হয়।

এ সময় সূর্যের আলো ডায়গনস্টিক সেন্টার, রামু ডিজিটাল ডায়গনস্টিক এন্ড ডক্টর্স হোম ও মালুমঘাট এক্সরে সেন্টার বন্ধ পাওয়া যায়। তবে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এ সময় রামু উপজেলা খাদ্য নিয়ন্ত্রক, উপজেলা স্বাস্থ্য বিভাগের ইন্সপেক্টর বিপ্লব বড়ুয়াসহ রামু থানা পুলিশ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x