ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা সম্পন্ন

স্টাফ রিপোর্টার
আগস্ট ৮, ২০২২ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ওসমান গনি ইলি, কক্সবাজারঃ কক্সবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠান সম্পন্ন হয়েছেন।অদ্য ০৮ আগষ্ট কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ হাসানুজ্জামান, পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার, কক্সবাজার।

উক্ত অপরাধ পর্যালোচনা সভায় জুলাই মাসের পারফরম্যান্স বিবেচনায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সেরা অফিসারদের ক্রেস্ট এবং নগদ অর্থসহ পুরস্কার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার , উখিয়া সার্কেল, মোঃ শাকিল আহমেদ, বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মোঃ মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার, মহেশখালী সার্কেল, আবু তাহের ফারুকী, সহ নয়টি থানার অফিসার ইনচার্জ এবং বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x