ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজার দিনমজুর ঐক্য পরিষদের নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র বিতরণ

একুশে বার্তা ডেস্ক
জুলাই ৩১, ২০২২ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: কক্সবাজার জেলার অন্যতম শ্রমিক সংগঠন কক্সবাজার দিনমজুর ঐক্য পরিষদের দ্বি বার্ষিক নির্বাচন (২০২২-২০২৪) আগামী ১৩ ই আগস্ট।

ইতিমধ্যে নির্বাচন উপলক্ষে দিনমজুর ঐক্য পরিষদের দলীয় কার্যালয়ে তফশিল ঘোষনা করা হয়।
উক্ত নির্বাচন সফল ও স্বার্থক করার লক্ষ্যে ০৪ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। স্ট্রিয়ারিং কমিটি কতৃক নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা হলেন এইচ এম নজরুল ইসলাম (স্টিয়ারিং কর্মকর্তা), মনির মোবারক, অন্তিক চক্রবর্তী, আজিম নিহাদ।

আগামী ০১ আগস্ট থেকে ০৪ আগস্ট পর্যন্ত নির্বাচনে অংশ গ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ সংগঠনের স্থায়ী কার্যালয় হতে মনোনয়ন পত্র সংগ্রহ করতে পারবেন।

আগামী ০৪ আগস্ট ২০২২ মনোনয়ন পত্র দাখিল এবং প্রত্যাহার। ০৫ আগস্ট ২০২২ মনোনয়নপত্র বাছাই ও প্রতীক বরাদ্দের কার্যক্রম শেষে ১৩ আগস্ট ২০২২ তারিখে নির্বাচন অনুষ্ঠিত হবে।

কক্সবাজার দিনমজুর ঐক্য পরিষদের প্রধান সংগঠক ওমর ফারুক হিরু জানিয়েছেন, “কক্সবাজার জেলার দিনমজুর, শ্রমিক জনতার অধিকার আদায়ের লক্ষ্যে এবং সাংগঠনিক রুপরেখা প্রনয়ণে গণতান্ত্রিক প্রক্রিয়ায় আগামীর নেতৃত্ব নির্ধারনে এই নির্বাচন। “

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x