ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে ইয়াবা গিলে ঢাকায় এসে ধরা

একুশে বার্তা
জুন ১৫, ২০২১ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

একুশেবার্তা ডেস্ক

কক্সবাজার থেকে পাকস্থলীতে করে ইয়াবা নিয়ে ঢাকায় আসার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। গ্রেফতার হওয়া যাত্রীর নাম মোহাম্মদ শহীদুল্লাহ (৪২)।

মঙ্গলবার (১৫ জুন) বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (১৪ জুন) রাতে ইউএস-বাংলার কক্সবাজার ফ্লাইটে ঢাকায় আসেন মোহাম্মদ শহীদুল্লাহ।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক বলেন, ‘অভিযুক্ত ব্যক্তি কক্সবাজার থেকে ঢাকার ফ্লাইটে ওঠার আগেই ২৬৭০ পিস ইয়াবা গিলে ফেলেন। তার বাড়ি কক্সবাজারের রামু উপজেলায়। সোমবার রাত আটটায় কক্সবাজার থেকে ঢাকায় এসে নামার পর বিমানবন্দর আর্মড পুলিশ তাকে সন্দেহবশত আটক করে। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি পাকস্থলীতে ইয়াবা বহনের কথা স্বীকার করেন। এক্সরে পরীক্ষা করার পর অভিযুক্তের পাকস্থলীতে ইয়াবার অস্তিত্ব নিশ্চিত হওয়া যায়। পরে প্রাকৃতিক উপায়ে তার পাকস্থলী থেকে একে একে ৫৮টি থলে বের করে আনা হয়। ৫৮টি থলেতে মোট ২৬৭০ পিস ইয়াবা পাওয়া যায়।’

অভিযুক্তের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x