ঢাকাবুধবার , ১০ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

এমপি কমলের সুস্থতা কামনায় চবির কক্সবাজার স্টুডেন্ট’স ফোরামের দোয়া ও মিলাদ

একুশে বার্তা ডেস্ক
আগস্ট ১০, ২০২২ ১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

চবি প্রতিনিধি: কক্সবাজার সদর-রামু-ঈঁদগাও স্টুডেন্টস ফোরামের প্রধান উপদেষ্টা কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের রোগমুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে সংগঠনটি। মাহফিলের পর পথশিশুদের মাঝে খাবার বিতরণ করে তাঁরা।

মঙ্গলবার (৯ আগস্ট) আসরের নামাজের পর বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট জামে মসজিদে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় মুসল্লিদের নিয়ে দোয়া ও মিলাদ পাঠ করেন মসজিদের পেশ ইমাম ইয়াকুব।

জান গেছে, কক্সবাজার-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল কানের অসুস্থতাজনিত সমস্যা নিয়ে ঢাকা বঙ্গবন্ধু হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। সেখান থেকে কানের অপারেশন শেষে বর্তমানে তিনি বিশ্রামে আছেন।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি আবু হেনা রনি বলেন, আমাদের সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল অসুস্থ। যেহেতু তিনি আমাদের অভিভাবক তাই তার অসুস্থতার সময় পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে আমরা আজকের মিলাদও দোয়া মাহফিলের আয়োজন করেছি। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন সেই কামনা করি।

এসময় সংগঠনটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও ফোরামের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান এমপি কমলের দ্রুত আরোগ্য কামনা করে বলেন, তিনি সুখে-দুঃখে সবসময় আমাদের পাশে থাকেন, উনার অসুস্থতা আমাদের কষ্ট দেয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x