ঢাকাসোমবার , ১ মার্চ ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে রামুতে পথ সভায় মাহবুবুল আলম হানিফ এমপি

একুশে বার্তা
মার্চ ১, ২০২১ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

কামাল শিশির,রামু

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপিকে রামুতে স্বাগত জানিয়ে সংবর্ধিত করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় রামুর বাইপাস্থ ফুটবল চত্বরে সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে হাজারো নেতাকর্মী এ স্বাগত অনুষ্ঠানের আয়োজন করে। কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহাবুবুল আলম হানিফ চকরিয়া থেকে সন্ধ্যায় রামু ফুটবল চত্বরে পৌছঁলে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সমুহ এবং বিভিন্ন ইউপি চেয়ারম্যানরা তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সংবর্ধিত করেন।
সংবর্ধনার জবাবে মাহাবুবুল আলম হানিফ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বল্পউন্নত দেশ থেকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে জাতিসংঘ থেকে স্বীকৃতি লাভ করেছে।

দেশের এই শুভ সময়ে আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে মহান রাব্বুল আল আমিনের কাছে এ প্রর্থনা করি- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আরো হায়াত দান করুক এবং তাঁকে আরো কয়েকবার দেশের দায়িত্ব পালনের সুযোগ দিক, যেন বাংলাদেশকে আরো এগিয়ে নিতে পারে।
শেখ হাসিনা যেন বঙ্গবন্ধুর স্বপ বাস্তবায়নে উন্নত ও আধুনিক বাংলাদেশ গড়ে দিতে পারে সে ব্যাপারে সকলকে জননেত্রী শেখ হাসিনার সাথে থাকার আহবান জানান তিনি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মাহাবুবুল আলম হানিফ জানান, এমপি কমলের নেতৃত্বে রামুবাসীর এ ভালবাসা আমার চিরদিন মনে থাকবে। আমি আপনাদের রামুতে আবারো আসবো এবং নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করবো।
মাহাবুবুল আলম হানিফ এমপিকে স্বাগত জানিয়ে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার-৩(সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, রামু উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রিয়াজ উল আলম, রামু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, কাউয়ারখোপের সাবেক চেয়ারম্যান নুরুল হক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নি, জেলা পরিষদ সদস্য নুরুল হক।
রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষকলীগ সভাপতি মো. সালাহ উদ্দিন, রামু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফতেখাঁরকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা ও চাকমারকুল ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, জেলা যুবলীগ নেতা পলক বড়ুয়া আপ্পু, খুনিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মাবুদ, রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. ইউনুচ ভুট্টো, কাউয়ারখোপ ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমদ, কচ্ছপিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন কোং, রামু উপজেলা যুবলীগ নেতা, ব্রাদার্স ইউনিয়ন কক্সবাজারের সভাপতি নবু আলম, রামু উপজেলা যুবলীগের সহ-সভাপতি, কাউয়ারখোপ ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ওসমান সরওয়ার মামুন, উপজেলা যুবলীগ নেতা নবিউল হক আরকান,
রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, আজিজুল হক আজিজ,
তাঁতীলীগ সভাপতি নুরুল আলম জিকু, সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, বঙ্গবন্ধু সৈনিকলীগ কক্সবাজার জেলার সহ-সভাপতি আনচারুল হক ভুট্টো, রামু উপজেলার সভাপতি মিজানুল হক রাজা, সাধারণ সম্পাদক রাশেদুল হক বাবু, কচ্ছপিয়া ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক এম. সেলিম, উপজেলা ওলামা লীগ নেতা মৌলানা রেজাউল করিম, ছাত্রলীগ নেতা মোহাম্মদ নোমান, তসলিম উদ্দিন সোহেল, হাফিজুল ইসলাম চৌধুরী, এনামুল হাছান রিয়াদ, মো. জাহেদ প্রমুখ।
এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি’র রামুতে আগমন উপলক্ষে উপজেলার নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মনোনয়ন প্রত্যাশীরা প্রধান সড়কে অসংখ্য তোরণ, বিলবোর্ড দিয়ে প্রিয় নেতাকে স্বাগত জানায়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x