ঢাকাশুক্রবার , ২৪ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় বিদ্যালয় পরিদর্শনে শিক্ষাবোর্ডের পরিদর্শক

স্টাফ রিপোর্টার
জুন ২৪, ২০২২ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম বাহার, পেকুয়া: কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের প্রাণকেন্দ্রে অবস্থিত পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রাম এর বিদ্যালয় পরিদর্শক জনাব ড. বিপ্লব গাঙ্গুলি।

২২ জুন (বুধবার) পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ে পরিদর্শককে ফুল দিয়ে সাদরে বরণ করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উজানটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব এম. শহীদুল ইসলাম চৌধুরী, পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সোহরাব চৌধুরী, চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রিফাতুল ইসলাম চৌধুরী, পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থীরা।

এসময় আরোও উপস্থিত ছিলেন পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আকতার আহমদ, জাহাঙ্গীর আলম, উজানটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক এমইউপি আহসান হাবীব, ০৭ নং ওয়ার্ডের এমইউপি আবু আহমদ সোনা মিয়া, ০৮ নং ওয়ার্ডের এমইউপি এম. শরীফ উদ্দিন, প্রাক্তন ছাত্র শাহেদুল ইসলাম, স্থানীয় মোহাম্মদ ওয়াসিম রেজা, পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ, পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন ও শিক্ষা ব্যবস্থার মান উন্নত করার প্রতিশ্রুতি দেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x