ঢাকাসোমবার , ১৫ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

জাতীয় শোক দিবস উপলক্ষে ধলঘাটাতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

একুশে বার্তা ডেস্ক
আগস্ট ১৫, ২০২২ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মহেশখালীর ধলঘাটা ইউনিয়নে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন ও হাফেজদের মাঝে খাবার বিতরণ করেছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মোঃ বখতিয়ার আলম।

সোমবার ধলঘাটার খাতুরপাড়া জামে মসজিদের প্রাঙ্গণে সকাল ১০ ঘটিকার সময় উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ধলঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য ও ধলঘাটা ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ বখতিয়ার আলম বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হ্নদয় বঙ্গবন্ধু জড়িয়ে আছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের কুশীলব যারা, তাদের তদন্তের আওতায় এনে নতুন প্রজন্মের কাছে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তির কুশলবরা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য ঘৃণ্য বর্বরোচিত হামলা করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। দোয়া মাহফিলে ১৫ আগস্টে শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শাহাদাতবরণকারী সব সদস্য এবং অন্যান্যদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

তাছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির কল্যাণে, অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে এবং বাংলাদেশের ক্রমবর্ধমান উন্নয়নে আল্লাহর রহমত প্রার্থনা করা হয়। বিশেষ দোয়া ও মোনাজাত শেষে মাহফিলে অংশগ্রহণকারীদের আপ্যায়নের ব্যবস্থা করা হয় এবং হাফেজদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, ধলঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আবছার মনি, সেলিম রাজা, ধলঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য মেম্বার আবদুল আজিজ, মাস্টার মনু, আমানুল্লাহ আমান, ধলঘাটা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা বাদল হাজী, আব্দুল মান্নান সহ ইউনিয়ন শ্রমিক লীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি মিনহাজুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের শ্রমিক লীগ নেতা ভেট্টু, ধলঘাটা ইউনিয়ন প্রভাবশালী সদস্য রেজাউল করিম, সাবেক ছাত্রনেতা কুতুব উদ্দিন, ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ মামুন, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক মালেকসহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x