ঢাকারবিবার , ৭ আগস্ট ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

জনগণের সহযোগিতা ছাড়া পুলিশ কাজ করতে পারেনা

স্টাফ রিপোর্টার
আগস্ট ৭, ২০২২ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

আবদুল হামিদ: বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম বলেছেন, জনগণের সহযোগিতা ছাড়া পুলিশ কোন কাজ করতে পারে না।

জনগণের জানমালের নিরাপত্তা সুনিশ্চিত ও সন্ত্রাস, জঙ্গিবাদ দমন করার জন্য সুশীল সমাজের ও জনপ্রতিনিধি এবং সাংবাদিকদের সাথে একনিষ্ঠ হয়ে পুলিশ কাজ করবে। জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণের চ্যালেঞ্জ নিয়ে বান্দরবান জেলায় আমি কাজ করেছি।
শনিবার ৬ আগস্ট দুপুর ১টা ৩০মিনিটের সময় নাইক্ষ্যংছড়ি থানা’ কম্পাউন্ডে সুশীল সমাজ ও জনপ্রতিনিধি সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ,বান্দরবান জেলাপরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, থানার অফিসার ইনচার্জ ওসি টানটু সহা,নাইক্ষ্যংছড়ি হাজী এম,এ. কালাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি হাসপাতালে প্রধান ডা: এ জেড এম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো; ইমরান, বাইশারী ইউপি চেয়ারম্যান মো: আলম, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার রাজা মিয়া,সোনাইছড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: শাহাজান,থানা’র ওসি (তদন্ত) শরীফ ইবনে আলম,সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সক্তার,

এসময় উপস্হিত ছিলেন,কাঠ ব্যসায়ীর সভাপতি মো: হোসেন সাধারণ সম্পাদক, মো: ওসমান গনি,নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের মহিলা সদস্য রাশেদা বেগম,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দীন খালেদ, আহবায়ক আবদুল হামিদ, সাবেক প্রেসক্লাবের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মো: ইফসান খান, যুগ্ন আহবায়ক, আমিনুল ইসলাম,সদস্য সচিব জাহাঙ্গীর আলম। কাজল, সাবেক সাধারণ সম্পাদক ও সদস্য মোহাম্মদুল হক বাহাদুর, সদস্য জয়নাল আবেদ্দীন টুক্কু, সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, সদস্য আব্দুর রশিদ সদস্য মো: শাহীন, সদস্য মোহাম্মদ ইউনুছ ও সদস্য মো: তৈয়ব উল্লাহ প্রমূখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x