ঢাকামঙ্গলবার , ১০ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

খুলনায় ফের একজনকে এক সাথে ২ ডোজ টিকা পুশ

একুশে বার্তা
আগস্ট ১০, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খুলনা ব্যুরো:খুলনায় আবারও একজনকে এক সাথে ২ ডোজ করোনার টিকা দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে খুলনা জেনারেল হাসপাতালে  মো. রোকনুজ্জামান নামে ৩৬ বছরের এক যুবককে ১ মিনিটের মধ্যে ২ বার টিকা দেওয়া হয়।

বর্তমানে তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। রোকনুজ্জামান নগরীর দক্ষিণ টুটপাড়া মহিরবাড়ি খালপাড় এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী মো. রোকনুজ্জামান জানান, তিনি জেনারেল হাসপাতালে গিয়ে টিকা দেওয়ার জন্য চেয়ারে বসেন। এ সময় একজন নার্স তার বাম হাতে ভ্যাকসিন দেন। ১ মিনিটের মধ্যে তিনি কিছু বুঝে ওঠার আগেই আরেকজন নার্স এসে আবারও ভ্যাকসিন দেন। সাথে সাথে তিনি বিষয়টি বললে তাকে টিকাদান কক্ষের পাশে একটি শয্যায় শুইয়ে রাখা হয়। এছাড়া বিষয়টি কাউকে না জানানোর জন্য তাকে নির্দেশও দেয় স্বাস্থ্যকর্মীরা। তিনি জানান, এখন তার শরীর ঝিনঝিন করছে এবং দুর্বল লাগছে।
 
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস এম মুরাদ হোসেন ওই যুবককে একসাথে ২ ডোজ টিকা দেয়ার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ভুল করে ২ বার টিকা দেওয়া হয়েছে। ওই যুবকের কোনো পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি। তিনি সুস্থ আছেন। তিনি নিজেও তাকে দেখে এসেছেন। তাকে পর্যবেক্ষণে রাখা  হয়েছে।

এর আগে গত ৭ আগস্ট নগরীর সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার ৭৩ বছরের বৃদ্ধা জহুরা বেগমকে ২ বার করোনার ভ্যাকসিন দেওয়া হয়েছিল। হাফিজুর রহমান ঈদগাহ ময়দান টিকাদান কেন্দ্রে তাকে ২ বার ভ্যাকসিন দেওয়া হয়। বর্তমানে তিনি বাসায় সুস্থ অবস্থায় রয়েছেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x