ঢাকাশুক্রবার , ২১ অক্টোবর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে সন্ত্রাসী হামলায় শ্রমিক নেতা আহত: সিএনজি ভাংচুর

একুশে বার্তা ডেস্ক
অক্টোবর ২১, ২০২২ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের টেকনাফ বাহারছড়া শামলাপুর বাজারে মুফিজুর রহমান নামে এক শ্রমিক নেতাকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা। শুক্রবার সকাল ৭ টায় শামলাপুর বাজারস্থ সিএনজি অফিস কক্ষে এ হামলার ঘটনা ঘটে। আহত মুফিজ শামলাপুর মাহিন্দ্রা- সিএনজি লাইন পরিচালনা কমিটির সাধারন সম্পাদকও উক্ত এলাকার মৃত লাল মিয়ার ছেলে।

সংগঠনের সভাপতি আয়ুব জানান, হামলাকারী কাউসার ও তার সহযোগীরা একই পরিবারের সদস্য। তারা পুরো পরিবারই মরণনেশা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। কাউসার একজন সিএনজি চালক। সেও সংগঠনের সদস্য। কাউসার একবার ইয়াবা নিয়ে গ্রেফতার হলে তাকে সংগঠন থেকে বের করে দেয়া হয়। পরে আর ইয়াবা চোরাচালান কাজে সিএনজি ব্যবহারিত হবে না মর্মে মুচলেখা দিয়ে আবার সংগঠনে ঢুকে কাউসার। ইদানিং সে আবার ইয়াবা সরবরাহ কাজে জড়িয়ে পড়লে তাকে সতর্ক করা হয়।

তার এসব অপকর্মে সংগঠনের সাধারণ সম্পাদক মুফিজকে প্রদান বাঁধা মনে করে। এতে ক্ষিপ্ত হয়ে কাউসার সকাল ৭ টার দিকে তার দলবল সাথে নিয়ে ধারালো অস্ত্র হাতে সিএনজি অফিসে এসে মুফিজকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। ধারালো অস্ত্রের আঘাতে বাম হাতে ৩ টি আঙ্গুল কাটা পড়ে।
এর আশপাশের সিএনজি শ্রমিকরা তাকে উদ্ধার কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে মনখালী বটতল এলাকায় পৌছলে কাউসারের নেতৃত্বে ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল সিএনজির গতি রোধ করে মুফিজের উপর আবার হামলা চালায়।

এসময় তারা সিএনজিতে ভাঙচুর চালায় এবং ভিকটিমের সাথে থাকা শ্রমিকদের কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা কেড়ে নেয়। এ বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলীর কাছে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x