ঢাকাশনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

কক্সবাজারে এসে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

একুশে বার্তা
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজারের কলাতলীর একটি আবাসিক হোটেলে অতিরিক্ত মদ পানের কারণে অসুস্থ হয়ে দুই বন্ধুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ গণমাধ্যমকে এই বিষয়টি নিশ্চিত করেছেন।

হোটেলের রেজিস্ট্রারে থাকা ঠিকানা থেকে জানা যায় ওই তিন বন্ধুর বাড়ি চট্টগ্রামের কোতোয়ালি এলাকায়। তাদের মধ্যে মারা যাওয়া ২ জন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

জানা যায়, অতিরিক্ত মদ পানের কারণে কক্সবাজারে একটি আবাসিক হোটেলে অসুস্থ হয়ে পড়েন ওই ৩ বন্ধু। পরে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাফসানুল হক (৩০) নামে একজনের মৃত্যু হয়। অন্যদিকে দুই বন্ধু সাইমুন প্রিয়াম ও রায়হানের অবস্থার খারাপ হলে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইমুন প্রিয়ামের মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ জানান, কক্সবাজারে বেড়াতে এসে কলাতলীর বে ওয়ান ডাচ হোটেলে রাফসানুল হক, রায়হান ও সাইমুন প্রিয়ামসহ ৪ বন্ধু ওঠে। তারা সকলে অতিরিক্ত মদ পান করে। এতে ৩ জন শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে অসুস্থ হয়ে পড়ে। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাফসানের মৃত্যু হয়।

পুলিশ সুপার আরও জানান, চিকিৎসাধীন থাকা ২ জনকে চট্টগ্রামে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত সোয়া ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইমুন প্রিয়াম মারা যান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x