ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ইতালি আওয়ামিলীগের ত্রিবার্ষিক সম্মেলন ১১ সেপ্টেম্বর

একুশে বার্তা ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০২২ ২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি: অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উৎসব মুখর পরিবেশে ১১ সেপ্টেম্বর ইতালি আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এই ঘোষনা দেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো: ইদ্রিস ফরাজী।

সংগঠনের সাধারণ সম্পাদক হাসান ইকবাল ইতালি আওয়ামী লীগের সম্মেলনকে সফল করতে সকল নেতাকর্মীদের আহ্বান করেন।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সহযোগিতায় এবং দলীয় হাই-কমান্ডের নির্দেশনায় বিপুল সংখ্যক কাউন্সিলের উপস্থিতিতে ইতালি আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানানো হয় সাংবাদিক সম্মেলনে ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা বলেন, সাংগঠনিক নিয়ম মেনে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এই সম্মেলন হতে যাচ্ছে। সম্মেলন সফল করা তথা ইতালি আওয়ামী লীগের সম্মান বৃদ্ধির দায়িত্ব বঙ্গবন্ধুর আদর্শের সকল সৈনিকের।

এসময় ইতালি আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও সেচ্চাসেবক লীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x