ঢাকাবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

ইকমার্স আর এফ কমার্স এর সব সার্ভিস নিয়ে যাত্রা শুরু করলো Zovogeeks

একুশে বার্তা
জুন ৩, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

বর্তমানে ব্যবসায়িক বিজ্ঞাপন এবং অনলাইন মার্কেটিং এর জন্য বিশ্বস্ত একটি প্লাটফর্ম নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। ২ জুন রাতে এক ফেসবুক লাইভ এর মধ্য দিয়ে যাত্রা শুরু করে Zovogeeks এর নতুন ওয়েবসাইট। প্রতিষ্ঠানের নতুন ওয়েবসাইটের উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইকমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর এডমিন প্যানেল এর সদস্য জনাব রাকিব হাসান এবং Zovogeeks এর অপারেশন ম্যানেজার মোস্তাফিজুর রহমান খান। জনাব রকির হাসান
ফেসবুক লাইভ অনুষ্ঠানে বাংলাদেশ এর ইকমার্স এর গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন এবং
ফেসবুকের রিসেন্ট BIN নিয়ে যে নোটিশ এসেছে কিভাবে একজন এফ- কমার্স উদ্যোক্তা তা ম্যানেজ করবে কিংবা এর বিকল্প হিসেবে কি করা যায় এসব নিয়ে কথা বলেন।
হোস্ট, নওশিন জাহান জেরিন প্রশ্ন করেন,”বর্তমানে অনেক রিপোর্ট থাকে। বিভিন্ন ফেক এফ-কমার্স / ই-কমার্স পেইজে অনেকে হয়রানির শিকার হয়ে থাকে এই ক্ষেত্রে কিভাবে একজন কাস্টমার স্টেপ নিবে?”
এই বিষয়ে রাকিব হাসান ক্রেতাদের ও সচেতন হতে বলেন। Zovogeeks হচ্ছে Zovoteam এর একটা সাবসিডিয়ারি। তাছাড়া ফেসবুক থেকে ভেরিফাইড ডিজিটাল মার্কেটিং এক্সাপার্ট । ইক্যাব এর সদস্য Zovogeeks. বর্তমানে সম্পুর্ন ফ্রী তে স্টার্ট-আপ দের জন্য এফ কমার্স সার্ভিস দিচ্ছে এই প্রতিষ্ঠানটি। তাছাড়া অন্যান্য বিজনেস এর জন্য আছে গ্রাফিক ডিজাইন,এসইও, কন্টেন্ট রাইটিং, এসএমএস সার্ভিস সহ আরো অনেক সেবা এক ঠিকানায় Zovogeeks এ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x