ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

আশার আলো মৎস খামারে মাছ ধরা সম্পূর্ণ নিশিদ্ধ

একুশে বার্তা
আগস্ট ১৬, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

মোহাম্মদ রুবেল-গাজিপুর প্রতিনিধিঃ মাছের প্রজনন ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বাইমাইল ১২ নং ওয়ার্ডের পূর্বচক,বাইমাইল মৌজা,গাজিপুর মহানগরে “আশার আলো মৎস খামারে আজ রবিবার (১৫ আগস্ট) মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। দেশের মৎস্যসম্পদ বৃদ্ধিতে প্রতিবছরের ন্যায় এ বছর ও মাছের স্থানীয় চাহিদা মিটানোর পাশাপাশি বিদেশে রপ্তানির লক্ষ্যে আশার আলো মৎস খামারে মাছ ধরা নিষিদ্ধ করেছে মৎস্য খামারী সদস্যবৃন্দ। স্থানীয় জেলেরা আশার আলো খামারে লুকায়িত ভাবে মৎস আহরণ, সংরক্ষণ, ও বাজারে বিক্রির অভিযোগ করেছেন মৎস খামারী সদস্যবৃন্দ।
বাইমাইল ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন আশার আলো মৎস খামারের তত্ত্বাবধানে সদ্য স্বাক্ষরিত প্রজ্ঞাপণে বলেছেন,মাছের সুষ্ঠু প্রজনন, উৎপাদন,মৎস সম্পদ সংরক্ষণ এবং টেকসই মৎস্য আহরণের সব ধরনের মৎস্য নৌযান বন্ধ এবং মৎস্য আহরণ নিষিদ্ধ ঘোষণা করেছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x