ঢাকারবিবার , ৪ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

সিলেট এমসি কলেজে ধর্ষণকারীদের উপযুক্ত বিচারের দাবিতে প্রতিবাদ সভা করেছে কাতার বাংলা প্রেসক্লাব

একুশে বার্তা
অক্টোবর ৪, ২০২০ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

সিলেট এমসি কলেজে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণকারী অভিযুক্তদের উপযুক্ত বিচার দাবিতে প্রতিবাদ সভা করেছে কাতার বাংলা প্রেসক্লাব।

মঙ্গলবার রাজধানী দোহার সুন্দরবন রেস্টুরেন্টে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। শুরুতে কুয়েতের আমির শেখ ছাবাহ আল আহমদ আল জাবের আল ছাবাহর মৃত্যুতে তার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরাবতার পালন করা হয়।

কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি ইএম আকাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকবর হোসেন বাচ্চুর সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সহ-সভাপতি গোলাম মাওলা হাজারী, যুগ সম্পাদক এমএ সালাম, সাংগঠনিক সম্পাদক আমিন বেপারী।

এসময় বক্তারা সাম্প্রতিক সময়ে দেশে ধর্ষণের ঘটনা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন এবং এসব অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন। প্রতিটি ধর্ষণের নিরপেক্ষ তদন্ত করে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বান জানান তাঁরা। বিশেষ করে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে তরুণী ধর্ষণের সঙ্গে জড়িতদের শাস্তি নিশ্চিত করে কলেজে নিরাপদ শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবি জানান।

আরো উপস্থিত ছিলেন, সদস্য সবুজ মল্লিক, আহসান উল্লাহ সজিব, মহিউদ্দিন চৌধুরী, আশরাফুল আলম ভাবলু, বাপ্পী রেজা, সুমন প্রমুখ

একুশে বার্তা ডটকম নিউজ

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x